ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটে সমাজকল্যাণ বিষয়ে দুু’বছর মেয়াদী ইভনিং মাস্টার্স প্রোগ্রামে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ভর্তির জন্যে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে নির্ধারিত ফরমে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

আবেদনের যোগ্যতা: এসএসসি এবং এইচএসসি অথবা সমপর্যায়ের পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/নূন্যতম গ্রেড পয়েন্ট ২.০০ এবং (১) ডিগ্রি পর্যায়ে সামাজিক বিজ্ঞানের যে কোন একটি পাঠ্য বিষয়সহ স্নাতক ডিগ্রি; অথবা (২) যে কোন বিষয়ে স্নাতক, যাদের সরকারি/বেসরকারি জাতীয় ও আন্তর্জাতিক সংস্থায় সমাজ উন্নয়ন ক্ষেত্রে অথবা গবেষণা প্রতিষ্ঠানে কমপক্ষে ৩ (তিন) বছরের কর্ম-অভিজ্ঞতা; অথবা (৩) কলা, সামাজিক বিজ্ঞান কিংবা বাণিজ্যে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে।

আবেদনপত্র প্রদান এবং গ্রহণের স্থান ও তারিখ: সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট (ঢাকা নিউমার্কেটের পশ্চিমে, বাংলাদেশ কুয়েত মৈত্রী হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল সংলগ্ন) ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা-১২০৫ থেকে ৬০০.০০ (ছয়শত) টাকার বিনিময়ে ০২ অক্টোবর ২০১৬ থেকে ২২ নভেম্বর ২০১৬ পর্যন্ত সকল কর্ম দিবসে সকাল ১০.০০টা থেকে রাত ৮.০০টা পর্যন্ত আবেদনপত্র গ্রহণ করা ও জমা দেয়া যাবে। উল্লেখ্য যে, নির্ধারিত আবেদনপত্রের সাথে দু’কপি পাসপোর্ট সাইজের ছবি এবং সকল পরীক্ষার সত্যায়িত মার্কশিট ও কর্ম-অভিজ্ঞতার প্রত্যয়নপত্র জমা দিতে হবে।

ভর্তি পরীক্ষার তারিখ ও সময়: ২৫ নভেম্বর ২০১৬ শুক্রবার বিকাল ৩:০০-৪:৩০টা লিখিত পরীক্ষা এবং ঐ দিনই বিকাল ৪:৪৫টা থেকে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।
বিস্তারিত তথ্য সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট কার্যালয় থেকে জানা যাবে। ফোন: ৫৮৬১৬৬৬২; ৯৬৬১৯২০-৭৩/৮৪৮১।